বাংলাদেশ থেকে ডলার কেনা বেচা সেরা ৪ ওয়েবসাইট |

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা অনলাইনের মাধ্যমে ডলার-কেনা-বেচা করে থাকেন। আর অনলাইনে মাধ্যমে ডলার-কেনা-বেচা করার জন্য প্রয়োজন হয় ট্রাস্টেড প্ল্যাটফর্ম।

কারণ আপনি যদি কোন রকমের ট্রাস্টেরড প্লাটফর্ম ছাড়াই যেকোনো প্লাটফর্মে ডলার-কেনা-বেচা করেন; তাহলে নানাপ্রকার ক্ষতির সম্মুখীন হতে পারেন।

এরকম অনেক ভুয়া প্ল্যাটফর্ম রয়েছে যে সমস্ত প্ল্যাটফর্মগুলোতে আপনি যখনই কোন ডলার কেনা বেচা করতে যান, তখন ধোকার শিকার হন।

এ সমস্ত প্ল্যাটফর্মগুলোতে অনেক সময় দেখা যায় ডলার-কেনা-বেচা করার ক্ষেত্রে কেউ একজন ক্ষতির সম্মুখীন হয়। আর আপনি যদি এসমস্ত ক্ষতির ঝুঁকি কাটিয়ে উঠতে চান ; তাহলে প্রয়োজন হয় কিছু ভালো ট্রাস্টেড ডলার-কেনা-বেচা ওয়েবসাইট।

আর আজকের এই পোস্টটিতে মূলত আলোচনা করা হবে বাংলাদেশ থেকে আপনি যদি ডলার কেনাবেচা করতে চান তাহলে যে সমস্ত ট্রাস্টেড ওয়েবসাইটে সহযোগিতা নিতে পারেন সেই সমস্ত সাইট সম্পর্কে।

pay2change.com

ডলার কেনা বেচা করার যে সমস্ত ওয়েবসাইট বাংলাদেশে বিদ্যমান রয়েছে; সে সমস্ত ওয়েবসাইট গুলোর মধ্যে থেকে উল্লেখযোগ্য একটি সাইট হল pay2change.

এই ওয়েবসাইটে আপনি চাইলে যে কোন প্লাটফর্ম থেকে আয় করা ডলারগুলো এক্সচেঞ্জ করতে পারবেন এবং আপনার প্রয়োজন অনুযায়ী এর ডলার এক্সচেঞ্জ করে ব্যবহার করতে পারবেন।

এবং আপনি যদি এই প্ল্যাটফর্মটির সাথে ডলার কেনা বেচা করতে চান, তাহলে উপরুক্ত লিংকে ভিজিট করুন এবং তারপরে সাইটের প্রথমেই ডলার লেনদেন করার অপশন পেয়ে যাবেন।

ডলার কেনা বেচা
ডলার কেনা বেচা

এই ওয়েবসাইট থেকে আপনি যখনই কোনো ডলার-কেনা-বেচা করবেন তখন বিভিন্ন রকমের রেট প্রযোজ্য হবে। আপনি যদি তাদের কাছে ডলার বিক্রি করেন তাহলে কম দামে বিক্রি করবেন এবং ক্রয় করার ক্ষেত্রে বেশি দামে ক্রয় করতে হয়।

apnartaka.com

ডলার কেনা বেচা করার জন্য এটি একটি ট্রাস্টেড ওয়েবসাইট; এই ওয়েবসাইটটি ট্রাস্টেড হওয়ার মূল কারণ হলো তাদের ইউজার ফ্রেন্ডলি মনোভাব।

আপনি যদি এই ওয়েবসাইটে ভিজিট করেন তাহলে এই ওয়েবসাইটের একদম নিচের দিকে অন্যান্য কাস্টমার ফিডব্যাক বা রিভিউ দেখে নিতে পারবেন; যারা পূর্বে এই ওয়েবসাইট ব্যবহার করে লেনদেন করেছে।

ডলার কেনা বেচা
ডলার কেনা বেচা

এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি চাইলে বিভিন্ন রকমের ইন্টার্নেশনাল প্ল্যাটফর্ম থেকে আয় করা ডলার বিক্রয় করতে পারবেন অথবা আপনার প্রয়োজন কৃত ডলার ক্রয় করতে পারবেন।

আপনি যদি তাদের ওয়েবসাইট নিয়ে কোনো রকমের মতামত কিংবা অভিযোগ শেয়ার করতে চান; তাহলে আপনি তাদের সাথে লাইভ চ্যাট করার মত অপশন পাবেন।

usdbuysell.com

বাংলাদেশ থেকে ডলার কেনা বেচা করার মত আরেকটি ট্রাস্টেড ওয়েবসাইট হলো usdbuysell.com. এই ওয়েবসাইট থেকে আপনি সর্বাধিক সাপোর্ট এর সহযোগিতায় ডলার ক্রয় করতে পারবেন।

তবে আপনি যদি ডলার-কেনা-বেচা করার পূর্বে তাদের ট্রাস্টেড score কিংবা পেমেন্ট প্রুফ দেখতে চান; তাহলে নিচের দেয়া লিঙ্ক এর মাধ্যমে ভিজিট করে দেখে আসুন।

See Proff

উপরে উল্লেখিত লিঙ্ক পেতে ভিজিট করার পরে; পূর্বে থেকে যে সমস্ত কাস্টমার তাদের কাছে লেনদেন করেছে তাদের proff দেখতে পারবেন।

তবে তাদের কাছ থেকে ডলার ক্রয়-বিক্রয় করার আগে অবশ্যই তাদের যে রিজার্ভ রয়েছে সেটি চেক করে নিবেন; অন্যথায় আপনার ডলার লেনদেন রিজেক্ট হতে পারে।

dollarbuysell247.com

ডলার কেনা বেচা করার ক্ষেত্রে আরেকটি ট্রাস্টেড প্লাটফর্ম হল dollarbuysell247; এই ওয়েবসাইটটি থেকে আপনি চাইলে আপনার ইচ্ছামত ডলার কেনা বেচা করতে পারবেন।

মূলত আপনি প্রতিদিন 09:00 AM TO 12:30 AM সময়ের মধ্যে তাদের সাথে লেনদেন করতে পারবেন; এছাড়া প্রতিটি ট্রানস্ফেকশন আপনি পুরোপুরি safe ভাবে করতে পারবেন।

ডলার কেনা বেচা করার জন্য যে সমস্ত প্ল্যাটফর্ম গুলো সম্পর্কে আপনার অবশ্যই ধারণা রাখা দরকার সেগুলো সম্পর্কে উপর আলোচনা করা হলো।

আশা করি এ প্লাটফর্ম গুলো সহায়তায় আপনি নিশ্চিন্তে এবং নির্বিঘ্নে যে কোনো রকমের ট্রানজেকশন বা লেনদেন করতে পারবেন; তবে সাইট গুলো ব্যবহার করার পূর্বে তাদের প্রাইভেসি পলিসি দেখে নিবেন।

Share on:
error: Content is protected !!