স্টাইলিশ বাংলা ফন্ট ডাউনলোড করার সেরা ৫ ওয়েবসাইট |

স্টাইলিশ ফন্ট পছন্দ করেনা এরকম মানুষ আপনি হাজারে একজন খুঁজে পাবেন না। আমাদের মধ্যে যে বা যারা ফন্ট দিকে নজর দেয় তাদের প্রধান নির্বাচন হয় কোন রকমের স্টাইলিশ বাংলা ফন্ট।

এছাড়াও আপনি যদি বাংলা ফন্ট ব্যবহার করেন তাহলে ঐ সমস্ত ফটো গুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলার জন্য স্টাইলিশ ফন্ট ব্যবহার করতে পারেন।

কারণ বিভিন্ন ধরনের প্লাটফর্ম সাধারণ বাংলা ফন্ট গুলোকে কাস্টমাইজ করে স্টাইলিশ বাংলা ফন্ট এ পরিণত করেছে। যা যে কারো মন কাড়বে।

আর আজকের এই পোস্টটিতে মূলত আলোচনা করা হবে এমন কিছু প্ল্যাটফর্ম সম্পর্কে, যে সমস্ত প্ল্যাটফর্ম গুলো থেকে আপনি ফ্রিতে বাংলা  ফন্ট ডাউনলোড করতে পারবেন।

Lipighor

বাংলা ফন্ট ডাউনলোড করার জন্য যে সমস্ত বিগ ইন্টারনেট জায়ান্ট বর্তমানে ইন্টারনেট অবস্থান করছে; সে সমস্ত জায়ান্ট গুলোর মধ্যে থেকে প্রথম স্থানে আপনি অবশ্যই লিপিঘর ওয়েবসাইটকে রাখতে বাধ্য হবেন।

কারণ এই ওয়েবসাইটের ফন্ট নির্মাতারা ইতিমধ্যে অনেকগুলো প্রিমিয়াম এবং ফ্রী বাংলা ফন্ট উদ্ভাবন করে ফেলেছে; যা যে কারো মন কাড়ার মতো যথেষ্ট।

ইতিমধ্যে লিপিঘর তাদের ওয়েবসাইটে প্রায় 39 টি ফন্ট আপডেট করে দিয়েছে অর্থাৎ তারা ইতিমধ্যে 39 টি ফন্ট তৈরি করে ফেলেছে।

যে ফন্ট গুলোর মধ্যে থেকে অনেকগুলো ফন্ট একদম ফ্রিতে আপনি ডাউনলোড করতে পারেন।

তবে আপনি শুধু সমস্ত ফন্টগুলো ব্যবহার করতে চান; তাহলে প্রিমিয়াম ভার্সনে তাদের সাথে কানেক্টেড হতে পারেন এবং অন্য রকম এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারেন।

freebanglafont.com

এটিও একটি অসাধারণ প্ল্যাটফর্ম। যে প্লাটফর্ম থেকে আপনি বিনামূল্যে অনেকগুলো বাংলা ফন্ট ডাউনলোড করতে পারবেন।

মূলত এই ওয়েব সাইটে যতগুলো ফন্ট কালেকশন রয়েছে সমস্ত ফোন গুলো আপনি ফ্রিতে নিতে পারবেন এবং আপনার নির্দিষ্ট ডিভাইসে ডাউনলোড করতে পারবেন।

ইতিমধ্যে তারা বিভিন্ন রকমের ফন্ট কালেকশন করে রেখেছে; যেগুলোর পুরোপুরি বৈধ এক্সেস আপনি নিতে পারবেন।

এছাড়াও প্রত্যেকটি ফন্টের পাশে আপনি ডেমো দেখতে পারবেন; যে সমস্ত ডেমো দেখে আপনার চয়েজ কৃত font গুলো দেখতে আসলে কি রকম সে সম্পর্কে পূর্বে থেকে ধারণা নিতে পারবেন।

okkhor52.com

ফ্রিতে আপনার পছন্দমত বাংলা স্টাইলিশ ফন্ট ডাউনলোড করার মতো যে সমস্ত প্ল্যাটফর্ম রয়েছে সেগুলোর মধ্যে থেকে উল্লেখযোগ্য আর একটি প্লাটফর্ম হল okkhor52.

এই ওয়েবসাইট থেকে যেকোনো ফন্ট ডাউনলোড করার পূর্বে আপনি এই font পুরোপুরিভাবে কাস্টমাইজ করে নিতে পারবেন এবং এই ফন্টের ডেমো দেখতে পারবে।

এছাড়াও ফ্রিতে আপনার পছন্দমত অনেকগুলো বাংলা ফন্ট ডাউনলোড করার মত যে সমস্ত প্ল্যাটফর্মের অনুসন্ধান আপনার করা দরকার; সেই সমস্ত প্ল্যাটফর্ম গুলোর মধ্যে থেকে okkhor52 প্লাটফর্মটিকে বুকমার্ক করে রাখতে পারেন।

সবকিছু মিলিয়ে এটি একটি অসাধারণ ওয়েবসাইটিতে থেকে আপনি বিনামূল্যে আপনার পছন্দ মত অনেকগুলো স্টাইলিশ ফন্ট ডাউনলোড করে নিতে পারবেন।

উপরে উল্লেখিত ওয়েবসাইটগুলো ছাড়া আরো যে সমস্ত ওয়েবসাইট থেকে আপনি স্টাইলিশ বাংলা ফন্ট ডাউনলোড করতে পারবেন; সেই সমস্ত সাইট গুলোর লিস্ট নিচে দেয়া হলো।

banglafontlibrary.com

bengalifonts.net

তাহলে আর দেরি না করে এখুনি উপরে উল্লেখিত ওয়েবসাইটগুলো সহযোগিতায় স্টাইলিশ বাংলা ফন্ট ডাউনলোড করে নিন; এবং ইনজয় করুন বাংলা ফন্ট।

Share on:
error: Content is protected !!