কিছু highest-paid করা এফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট |

আপনি যদি এফিলিয়েট মার্কেটিং করার চিন্তাভাবনা করেন, তাহলে অবশ্যই এফিলিয়েট মার্কেটিং এ যে সমস্ত সাইটগুলো সবচেয়ে বেশি পেইড করে থাকে সে সমস্ত সাইটগুলোর সম্পর্কে জেনে নেয়া ভালো।

অর্থাৎ ইন্টারনেট জগতে এরকম অনেক এফিলিয়েট মার্কেটিং প্ল্যাটফর্ম রয়েছে যারা আপনাকে প্রত্যেকটি প্রোডাক্ট বিক্রয় করার পরিবর্তে খুব বেশি পরিমাণে ডলার পাইয়ে দিতে পারে।

এছাড়াও দুর্ভাগ্যজনক হলেও সত্য আপনি যদি ভুল প্লাটফর্মে প্রবেশ করেন, তাহলে বিভিন্ন রকমের প্রোডাক্ট বিক্রয় করার পরেও আপনি খুব বেশি পরিমাণে কমিশন পাবেন না।

তাই এফিলিয়েট মার্কেটিং ভালোভাবে শিখে নেয়ার পরে যখন আপনি মনে করবেন এফিলিয়েট মার্কেটিং শুরু করা দরকার তখনই এই সমস্ত highest-paid করা প্ল্যাটফর্ম গুলো খুঁজে নিতে পারেন।

এতে করে আপনি প্রত্যেকটি সেল দেয়ার পরিবর্তে প্রচুর অংকের টাকা আয় করতে পারবেন এবং আপনার এফিলিয়েট মার্কেটিং এ সফল হতে পারবেন; কি সেই highest-paid করা এফিলিয়েট মার্কেটিং এর ওয়েবসাইট?

আপনি যদি এই সম্পর্কে বিস্তারিত জানতে চান, তাহলে নিচের দেয়া গাইডলাইন ফলো করুন এবং এই অনুযায়ী আপনার এফিলিয়েট মার্কেটিং শুরু করুন।

Envato

Envato হলো এমন একটি প্ল্যাটফর্ম যে প্ল্যাটফর্মটিতে যেকোনো ওয়ার্ডপ্রেস ডেভেলপার কিংবা ডিজাইনার তাদের প্রয়োজনীয় জিনিসপত্র পেয়ে যায়।

আর আপনি যদি Envato এর এফিলিয়েট প্লাটফর্মে নিজেকে নিযুক্ত করে নেন, তাহলে এসমস্ত পেইড জিনিসপত্রগুলো আপনার ওয়েবসাইটের মাধ্যমে কিংবা অন্য কোন উপায়ে বিক্রি করার মাধ্যমে খুব বেশি পরিমাণে কমিশন পেতে পারেন।

এছাড়াও তাদের এফিলিয়েট প্রোগ্রামের নিজেকে জয়েন করার একটি ভালো কারন হল, ইন্টারনেটের জগতে যে সমস্ত ওয়ার্ডপ্রেস থিম, ব্লগার থিম কিংবা অন্যান্য ডেভেলপিং এর জিনিসগুলো বিক্রি করার ওয়েবসাইট রয়েছে সে সমস্ত সাইটগুলোর মধ্যে থেকে এটি প্রথম স্থানে রয়েছে।

এছাড়াও এ প্লাটফর্ম এ সমস্ত জিনিস গুলোই পুরোপুরি ইউজার ফ্রেন্ডলি এবং যে কেউ এই প্লাটফর্ম থেকে যেকোনো জিনিস ক্রয় করে নিতে কোনো রকমের সংকোচ প্রকাশ করে না।

সবচেয়ে ভালো ব্যাপার হল, আপনি যদি তাদের এফিলিয়েট প্রোগ্রাম এ জয়েন করেন তাহলে প্রত্যেকটি প্রোডাক্ট বিক্রি করার মাধ্যমে 30 শতাংশ বা তার চেয়েও বেশি কমিশন আদায় করে নিতে পারবেন।

Join Envato Affiliate

Bluehost

আপনি যদি আপনার ওয়েবসাইটের জন্য সর্বাধিক সাপোর্ট এর সহায়তায় ডোমেইন হোস্টিং করতে চান তাহলে Bluehost আপনার জন্য এক অনন্য পার্টনার।

ব্লু হোস্ট এর মাধ্যমে আপনি আপনার ওয়েবসাইট কিংবা আপনার ক্লায়েন্টের ওয়েবসাইটে জন্য ডোমেইন অথবা হোস্টিং ক্রয় করতে পারেন। যা আপনি স্বল্প মূল্যে ক্রয় করতে পারেন।

এছাড়াও আপনি যদি ব্লুহোস্ট অ্যাফিলিয়েট প্রোগ্রাম এর নিজেকে সংযুক্ত করে নেন, তাহলে এখানে থাকা প্রত্যেকটি হোস্টিং প্রমোট করার মাধ্যমে যে কেউ যখন এটি ক্রয় করে নিবে তখন আপনি 63% কমিশন আদায় করে নিতে পারবেন।

তাদের হোস্টিং প্ল্যান প্রাইস কিছুটা বেশি হলেও বিভিন্ন সময়ে তারা ডিসকাউন্ট দিয়ে থাকে। আর যখনই তারা এই সমস্ত ডিসকাউন্ট দিয়ে থাকে তখন আপনি তাদের এই সমস্ত হোস্টিং প্লান প্রমোট করুন আপনার এফিলিয়েট লিংক এর মাধ্যমে।

আর ডোমেইন-হোষ্টিং কেনার প্লাটফর্ম থেকে আপনি যদি সবচেয়ে বেশি কমিশনের এফিলিয়েট মার্কেটিং প্ল্যাটফর্মের অনুসন্ধান করে থাকেন, তাহলে ব্লুহোস্ট অ্যাফিলিয়েট প্রোগ্রাম এ যুক্ত হতে পারেন।

Join Bluehost Affiliate

Surfshark VPN

আপনি যদি ইন্টারনেটে পুরোপুরি সুরক্ষিতভাবে ভিজিট করতে চান যাতে করে আপনার ডাটা গুলো পুরো সুরক্ষিত থাকবে, তাহলে আপনি ভিপিএন ব্যবহার করার মাধ্যমে এ সমস্ত কাজগুলো করতে পারেন।

আর Surfshark VPN হলো একটি পাওয়ারফুল ভিপিএন প্রোভাইডিং প্লাটফর্মে। যে প্ল্যাটফর্ম থেকে আপনি পুরোপুরি স্ট্রঙ্গেস্ট ভিপিএন কালেক্ট করতে পারবেন।

এছাড়াও আপনি চাইলে তাদের এফিলিয়েট প্রোগ্রাম এর সংযুক্ত হতে পারেন এবং তাদের ওয়েবসাইটে মধ্যে যে ভিপিএন গুলো রয়েছে সেগুলো প্রমোট করে কমিশন আদায় করতে পারেন।

আপনি যদি তাদের ওয়েবসাইটের কোন ভিপিএন প্রমোট করেন এবং এই ভিপিএন যদি আপনার এফিলিয়েট লিংকের মাধ্যমে কেউ ক্রয় করে, তাহলে আপনি 40 শতাংশ কমিশন পেতে পারেন।

ভিপিএন প্রোভাইডিং প্ল্যাটফর্ম গুলোর মধ্যে থেকে যে সমস্ত প্ল্যাটফর্ম সবচেয়ে বেশি আফিলিয়েট কমিশন দিয়ে থাকে সেগুলোর মধ্যে থেকে Surfshark VPN সন্তোষজনক একটি স্থানে রয়েছে।

Join Surfshark VPN Affiliate

Wix

আপনি যদি একটি ফ্রী ওয়েবসাইট বিল্ডআপ করতে চান, তাহলে Wix এর মাধ্যমে এই কাজটি খুব সহজে করতে পারেন; Wix হল একটি ওয়েবসাইট বিল্ডার প্ল্যাটফর্ম।

এছাড়াও আপনি যদি তাদের এফিলিয়েট প্রোগ্রাম এ জয়েন করেন তাহলে আরো বেশি পরিমাণে টাকা আয় করতে পারবেন, তাদের ওয়েবসাইটকে প্রমোট করার মাধ্যমে।

তাদের এফিলিয়েট প্রোগ্রামিং এর একটি ভালো সুবিধা রয়েছে আর সেটি হল; আপনি যদি তাদের ওয়েবসাইট থেকে একটি মাত্র সেল করতে পারেন তাহলে প্রতিটি প্রডাক্ট প্রমোট করে বিক্রি করার জন্য 100 ডলার আয় করতে পারবেন।

Join Wix Affiliate

উল্লেখিত প্ল্যাটফর্ম গুলোর এফিলিয়েট প্রোগ্রাম এ আপনি যদি জয়েন হতে চান, তাহলে প্রথমত আপনাকে তাদের আমার দেয়া এফিলিয়েট লিংক এ ক্লিক করে সাইন আপ সম্পন্ন করতে হবে।

এরকম অনেক প্ল্যাটফর্ম রয়েছে শুধুমাত্র সাইন আপ করার পরেই আপনার এফিলিয়েট প্রোগ্রাম কাজ শুরু করতে দিয়ে দেয়; কিন্তু এরকম অনেক প্ল্যাটফর্ম রয়েছে যারা শুধুমাত্র সাইন আপ করার পরিবর্তে আপনার অ্যাকাউন্ট অ্যাপ্রুভ করে দেয় না।

এক্ষেত্রে আপনি যখনই রিয়াল এবং ভ্যালিড ইনফরমেশন দিয়ে সাইন আপ করবেন এবং আপনার সমস্ত বিষয় গুলো যখন তাদের কমিউনিটি স্ট্যান্ডার্ড মেনে চলবে তখনই তারা আপনার অ্যাকাউন্ট অ্যাপ্রুভ করে দিবে এবং পরবর্তী সময়ে আপনি তাদের প্রোডাক্ট প্রমোট করতে পারবেন।

আর আপনি যদি এফিলিয়েট মার্কেটিং করার মাধ্যমে খুব বেশি পরিমাণে ডলার আয় করতে চান, তাহলে উপরে উল্লেখিত ওয়েবসাইটগুলোর প্রোডাক্ট অবশ্যই প্রমোট করার ইচ্ছা প্রকাশ করবেন এতে করে আপনি খুব বেশি পরিমাণে কমিশন পাবেন।

Share on:

Leave a Comment

error: Content is protected !!